রবিতে এখন আপনার প্রতিদিনের অফার চেক করুন খুব সহজেই Robi Daily Recharge Offer

বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো আছেন। আমরা আমাদের এই সাইটে প্রতিদিনই বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানীর নতুন নতুন অফার গুরো আপনাদেরকে জানানোর চেষ্টা করি। তবে আজ একটু ব্যতিক্রম বিষয় নিয়ে হাজির হয়েছি। আজ সরাসরি কোন অফারের কথা বলবো না। আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব রবির নতুন একটি সিস্টেমের সাথে যার মাধ্যমে আপনি নিজেই আপনার জন্য প্রতিদিনকার নতুন কি অফার রয়েছে তা জেনে নিতে পারবেন খুব সহজেই। শুধু তাই নয়, এর মাধ্যমে আপনি আপনার প্রিয়জনের জন্যও নতুন কি ডেইলি অফার রয়েছে তা জেনে নিতে পারবেন। তো চলুন কথা না বাড়িয়ে আপনাদেরকে সিস্টেমটা দেখিয়ে দেই।

রবি ডেইলি অফার

রবি তার গ্রাহকদের জন্য প্রতিদিনই কিছু না কিছু বিশেষ অফার দিয়ে থাকে। এর মধ্যে রয়েছে রিচার্জের মাধ্যমে টকটাইম অফার, বিশেষ কলরেট অফার, ইন্টারনেট অফার এবং আরো নানা কিছু। সাধারণত গ্রাহকগণ তাদের মোবাইল থেকে চেক করে নিতে পারেন তাদের কি কি ডেইলি অফার রয়েছে। এর জন্য গ্রাহকগণকে মোবাইল থেকে *৯৯৯# নাম্বার ডায়াল করতে হয়। তবে এভাবে অফার চেক করাটা একটু কষ্টকর। একটা একটা করে দেখতে হয়। কিন্তু এখন আপনি চাইলে সরাসরি রবির ওয়েবসাইট থেকেই দেখে নিতে পারেন আজ আপনার জন্য রবি নতুন কি অফার রেখেছে। পাশাপাশি আপনার প্রিয়জনের জন্য কি অফার রয়েছে তাও দেখে নিতে পারেন। এই সিস্টেমের একটা বিশেষ সুবিধা হলে যাদের বন্ধ সিম রয়েছে তারা সেই সিমটি চালু না করেই তাদের কি কি অফার রয়েছে তা দেখে নিতে পারেন। নিশ্চয় মনে প্রশ্ন জাগছে কিভাবে দেখবেন। হুম সেটাই বলছি এখন।

প্রথমেই আপনাকে এই লিংকে যেতে হবে। এটা রবির অফিসিয়াল ওয়েবসাইটের লিংক। আপনি কম্পিউটার কিংবা মোবাইল যে কোন কিছু থেকেই কাজটা করতে পারবেন। এখানে গেলেই আপনাকে আপনার নাম্বার লিখার জন্য একটি বক্স দেয়া হবে। এই বক্সে আপনি কাঙ্খিত নাম্বারটি লিখুন যার জন্য আপনি অফার দেখতে চাচ্ছেন। এরপর Check My Offer এ ক্লিক করলেই আপনাকে সাথে সাথে এই নাম্বারটির জন্য আজ কি কি অফার রয়েছে তা দেখিয়ে দিবে।

robi daily recharge offer
robi daily recharge offer

বন্ধুরা আশা করছি এতক্ষণে বুজে গেছেন কিভাবে খুব সহজেই রবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার জন্য রবির প্রতিদিনকার বিশেষ অফার গুলো কিভাবে চেক করবেন।

আজ এতটুকুই। আবার নতুন কোন অফার নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন। আর পোস্টটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। আল্লাহ হাফেজ।

Robi Daily Recharge offer

Now the robi customers can easily check their daily recharge offer from Official Website of Robi. In this post i have clearly described the process to check your robi daily recharge offer. If you like this post please share it with your friends.

Comments

comments

Share This Post

Post Comment